Header Ads

ad728
  • Breaking News

    চরভদ্রাসনের হাজীগঞ্জে দশ দোকান ও এক টি বসতঘড় পুড়ে শেষ!

    মীর মাহাবুব; চরভদ্রাসন থেকেঃ

    ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার হাজীগঞ্জ বাজারে আজ মঙ্গলবার বেলা ৩টার দিকে এক ভয়াবহ অগ্নিকান্ড সংঘটিত হয়।
    জানা যায় চরভদ্রাসন সদর থেকে প্রায় ১৪ কি.মি. দুরে এই বাজার অবস্থিত। বেশ পুরোনো বাজার এটি।তবে পদ্মা ভাঙ্গনের জন্য তেমন উন্নত হয়নি।ঘনঘন ও এলোমেলো দোকান সম্পন্ন বাজার এটি।
    আজ বেলা ২:৪৫ মিনিটের দিকে বাজারের মেইন রাস্তার পাশে লোক্ক দাশের পেট্রেলের দোকান থেকে আগুনের সুত্রপাত হয়।প্রত্যক্ষদর্শী লোকজন জানায় হঠাৎ করে পেট্রলের ড্রামে আগুন লেগে যায়।দোকনে পেট্রল ও ডিজেল থাকার কারনে আগুন মূর্হুত্বেই চারপাশে ছড়িয়ে যায়।একে একে প্রায় ১০ টি ঘড় ও একটি বসত বাড়ির ঘড় পুড়ে যায়।দোকানগুলো হল লোক্ক দাশ পেট্রল ও তেলের দোকান,মোরাদের মোবাইলের দোকান,আকবর র্পাস,শামীম মোবাইল ,আক্তার কনফেকশনারী,সাধন ওষধালয়,শান্ত ওষধালয় ,সেকেন্দার বিশ্বাসের মুদী দোকান, শাহীন ইলেকট্রনিক্স,জব্বার মালাই ফেক্টরি ও রকমান মোল্যার বসতবাড়ির একটি ঘড়।
    আগুন লাগার সাথে সাথে ফরিদপুরের ফায়ার র্সাভিস কে জানানো হলেও তারা প্রায় একঘন্টা পরে পৌছায়।পওে আগুন নিয়ন্ত্রনে আসে।এ ব্যাপারে আশেপাশের দোকান্দারগন ও স্থানিয়রা  ধারনা করে জানায় প্রায় ৫৫ লক্ষ টাকার মালামাল সহ ৮০ লক্ষ টাকার ক্ষয় ক্ষতি হয়।এ ব্যাপাওে থানা ছাত্রলীগের সভাপতি জানান,’গত বছরেও এই দোকানে আগুন লেগে ব্যাপক ক্ষয় ক্ষতি হয়।এবার ও আবার একি জায়গায় একি কারনে আগুন লাগল”।বাজার ব্যাবসায়ী সাইদ গোলখাম প্রডাকশনের মালিক জানায় –এভাবে একদোকানের খামখেয়ালিতে আগুন লাগানোর কারনে আমাদের সকলের ক্ষতি হচ্ছে”।

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728